ব্লাগারে যেসকল কাজ করলে Add Show করবে

ব্লাগারে যেসকল কাজ করলে Add Show করবে





Blogger™: প্রদর্শন

প্রদর্শন বা ব্যানার বিজ্ঞাপন ডিজিটাল বিজ্ঞাপনের সবচেয়ে জনপ্রিয় এবং ঐতিহ্যবাহী পদ্ধতির একটি। এটি আপনাকে বিভিন্ন আকারের ব্যানারের মাধ্যমে আপনার পণ্য বা পরিষেবাদিগুলিকে প্রচার করার সম্ভাবনাটি সরবরাহ করে। আমাদের প্ল্যাটফর্ম JPEG, GIF এবং PNG ফর্ম্যাটগুলিতে সমস্ত মান IAB বিজ্ঞাপন মাপগুলিকে সমর্থন করে।

ডিসপ্লে বিজ্ঞাপন অনলাইন বিজ্ঞাপনের একটি প্রকার যা বিভিন্ন ফর্মগুলিতে আসে, ব্যানার বিজ্ঞাপন, সমৃদ্ধ মিডিয়া এবং আরও অনেক কিছু সহ। প্রদর্শন বিজ্ঞাপন একটি বিজ্ঞাপন বার্তা যোগাযোগ করতে ইমেজ, অডিও এবং ভিডিও মত উপাদান উপর নির্ভর করে।

পণ্য বা পরিষেবা বিক্রি করার সময় প্রদর্শন বিজ্ঞাপন ব্র্যান্ড সচেতনতা এবং স্বীকৃতি সৃষ্টি করে।

প্রদর্শন বিজ্ঞাপন ব্রাউজ করুন



পপ-আন্ডার

একটি ওয়েবসাইটের ব্রাউজার উইন্ডোর পিছনে খোলে পূর্ণ ধরণের স্ক্রীন উইন্ডো। যখন একজন ব্যবহারকারী পপ-ডাউন বিজ্ঞাপন সহ একটি ওয়েবসাইট পরিদর্শন করেন, তখন পপ-আন্ডারটি ব্যবহারকারীর বর্তমান ব্রাউজারের অধীনে লুকানো একটি নতুন ব্রাউজার উইন্ডোতে খুলবে। ব্যবহারকারী যখন তাদের বর্তমান ব্রাউজারটি বন্ধ করে তখন তারা পপ-এর অধীনে বিজ্ঞাপনে লক্ষ্য রাখবে যে তাদের কম অনুপ্রবেশকারী, ব্যবহারকারীদের কাছে বেশি গ্রহণযোগ্য এবং দর্শকদের ওয়েবসাইট থেকে দর্শকদের নিয়ে যাওয়া হবে না।

পপ-ইন বিজ্ঞাপন বিজ্ঞাপনদাতাদের তাদের পণ্য ব্র্যান্ড করার পাশাপাশি ব্যবহারকারীদের যথেষ্ট পণ্য তথ্য দেওয়ার একটি ভাল সুযোগ দেয়। এটি একটি পপ-আন্ডার বিজ্ঞাপন হিসাবে কোনও ল্যান্ডিং পৃষ্ঠা ব্যবহার করার জন্য কোনও সৃজনশীল নয় এমন বিজ্ঞাপনদাতাদের প্রদান করতে পারে।

পপ অধীন বিজ্ঞাপন ব্রাউজ করুন

শীঘ্রই আসছে



স্থানীয়

নেটিভ বিজ্ঞাপন এমন একটি ওয়েবসাইট বা পরিষেবা সহ মার্কেটিং সামগ্রীর একীকরণ যা এটির সামগ্রী, বিন্যাস, শৈলী বা অবস্থানের পরিপ্রেক্ষিতে উপস্থাপিত অন্যান্য সামগ্রীর সাথে মিশ্রিত করে।

নেটিভ বিজ্ঞাপন দেওয়া বিজ্ঞাপন স্থান মধ্যে সম্পাদকীয় যোগাযোগ ব্যবহার জড়িত। তবে একটি ঐতিহ্যগত ব্যানার বিজ্ঞাপনের ব্যবহার করার পরিবর্তে, বিজ্ঞাপনদাতার বার্তাটি সম্পাদকীয় সামগ্রীর মাধ্যমে প্রকাশ করা হয় যা স্পষ্টভাবে লেবেলযুক্ত কিন্তু ওয়েবসাইটের প্রবাহ অনুসারে অভিযোজিত। নেটিভ বিজ্ঞাপন তার পার্শ্ববর্তী প্ল্যাটফর্ম মধ্যে একত্রিত হয় তাই এটি রিসিভার বিভ্রান্ত না। পরিবর্তে এটি ব্যবহারকারীর ইতিমধ্যে আগ্রহী এমন সামগ্রীর সাথে অবদান রাখতে হবে।

নেটিভ বিজ্ঞাপন ব্রাউজ করুন

শীঘ্রই আসছে



ভিডিও

ভিডিও বিজ্ঞাপন মূলধারার হয়ে গেছে এবং গত কয়েক বছর ধরে চলছে এবং বর্তমানে এটি ডিজিটাল বিজ্ঞাপনে সবচেয়ে জনপ্রিয় বিজ্ঞাপন ফর্ম্যাটগুলির মধ্যে একটি।

প্রিমিয়াম প্রকাশকদের জুড়ে ভিডিও বিজ্ঞাপনগুলি দেখিয়ে নতুন গ্রাহকদের সাথে যুক্ত করুন।

ভিডিও ডেস্কটপ এবং মোবাইল ডিভাইসের মাধ্যমে ব্যবহারকারীদের পৌঁছানোর জন্য একটি চমৎকার মাধ্যম।

নেটিভ বিজ্ঞাপন ব্রাউজ করুন



অতিথি পোস্ট

অতিথি পোস্ট এবং অতিথি পোস্টিং এমন একটি লেখক যেখানে তার নিজস্ব ব্লগ মালিকানাধীন অন্য কোনও ব্লগ বা ওয়েবসাইটে একটি অনন্য এবং মূল পোস্ট তৈরি করে এবং লেখকের উল্লেখ সহ এবং সাধারণত এই নিবন্ধটির নীচে তাদের ব্লগটি তৈরি করে।

অতিথি পোস্টগুলি বিভিন্ন দর্শকদের সাথে ব্র্যান্ড সচেতনতা তৈরি করতে এবং আপনার সাইটে নতুন ট্র্যাফিক চালাতে সহায়তা করতে পারে।

অতিথি পোস্ট ব্রাউজ করুন



সামাজিক পোস্ট

সামাজিক পোস্ট বিজ্ঞাপন, বা সামাজিক মিডিয়া টার্গেটিং, বিজ্ঞাপনগুলি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ব্যবহারকারীদের দেওয়া হয়।

সামাজিক নেটওয়ার্কগুলি একটি নির্দিষ্ট প্ল্যাটফর্মের মধ্যে মিথস্ক্রিয়াগুলির উপর ভিত্তি করে অত্যন্ত প্রাসঙ্গিক বিজ্ঞাপনগুলি সরবরাহ করতে ব্যবহারকারীর তথ্য ব্যবহার করে। অনেক ক্ষেত্রে, যখন টার্গেট বাজার একটি সামাজিক প্ল্যাটফর্মের ব্যবহারকারীর জনসংখ্যার সাথে সামঞ্জস্যপূর্ণ হয়, সামাজিক বিজ্ঞাপনগুলি রূপান্তর এবং বিক্রয়ের কম খরচের সাথে বিক্রয়গুলিতে বিপুল বৃদ্ধি দেয়।

সামাজিক পোস্ট ব্রাউজ করুন 

Video



Comments

©DSPPBTP

Aah towfiq

বারিষাব ইউনিয়নের ইতিহাস

creativecommons

Rakib Mia ( Md.RakibHossain )

Md.TowfiqHossain

Live Tv